West Bengal Election 2021: তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক শুভেন্দু

14

আমার বাংলা ওয়েব, কলকাতা, ৪ এপ্রিল :বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বারবার তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় নিশানা করে তোপ দেখেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। গতকাল শনিবার কোচবিহারের দিনহাটার সভা মঞ্চ থেকেও অভিষেক বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে তোপ দেগে শুভেন্দু অধিকারী বলেছেন, ‘ বালি পাথর গরু যাবতীয় পাচারের পিছনে রয়েছে তোলাবাজ ভাইপো’।

রবিবার ফের সাংবাদিক সম্মেলন করে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। রবিবার দুপুর নাগাদ সাংবাদিক সম্মেলন করে শুভেন্দু অধিকারী বলেন 2012 সালের পর থেকে রাজ্যে গরু ও কয়লা পাচারের ঘটনা দিনের-পর-দিন বেড়েছে। এই প্রচারে প্রত্যক্ষ পাচারের প্রত্যক্ষ সুবিধা পেয়েছে তৃণমূল কংগ্রেস। তার দাবি অবৈধ চক্রের মাধ্যমে 900 কোটি টাকা ঝুলিতে ভরেছেন তৃণমূল কংগ্রেস।

রাজনৈতিক মহলের মতে বিধানসভা নির্বাচনে বিজেপির অন্যতম ইস্যু তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে গরু ও কয়লা পাচার। আর সেই কারণেই এদিন শুভেন্দু অধিকারী গরু ও কয়লা পাচারকে বারবার হাতিয়ার করে রাজনৈতিক ফায়দা তুলতে চেয়েছেন। প্রশ্ন উঠছে এত বছর পরে শুভেন্দু এই দুর্নীতির অভিযোগ তুলে কি রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছেন?

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.