West Bengal polls : বাংলায় বিজেপি সরকার গড়বেই বললেন মোদী

5

আমার বাংলা ওয়েব, হরিপাল, ৩ এপ্রিল :
বাংলায় বিজেপি সরকার গড়বেই। শনিবার হুগলির হরিপালের জনসভা থেকে ফের একথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শুক্রবার রাজ্যে নির্বাচনি প্রচারে এসে অমিত শাহ দাবি করেছিলেন বাংলার প্রথম দু দফায় যে ৬০ আসনে নির্বাচন হয়েছে তার মধ্যে ৫০ টি আসনে জয় পাবে বিজেপি। এদিন অমিত শাহের সুরে সুর মিলিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, বিজেপি সরকারের মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে আমি আসবো। সেই সঙ্গে নন্দীগ্রাম প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, ২ মে কী ফল হবে তা দুদিন আগে নন্দীগ্রামেই দেখা গেছে। সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দিদি, ও দিদি হার আপনার সামনে। এটা মেনে নিন’। ক্রিকেট খেলার প্রসঙ্গ তুলে ধরে তার কটাক্ষ, ‘ক্রিকেট খেলায় যখন কোন খেলোয়ার বারবার আম্পায়ারিং নিয়ে অভিযোগ তোলে তখন বুঝতে হবে তার খেলায় কোন গণ্ডগোল আছে। আর নির্বাচনের ক্ষেত্রে যখন কেউ ইভিএম নিয়ে গালামন্দ করে, কমিশনকে গালাগাল দেয় তখন বুঝতে হবে তার খেলা শেষ।’

এদিন জনসভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই একের পর এক কটাক্ষ করেন মোদী।তিনি বলেন, দিদি আপনি দশ বছরে কী কাজ করেছেন সেটার হিসেব দিয়ে দিন না। মানুষ তো শুধু জানতে চাইছে আপনার রিপোর্ট কার্ড। রাজ্যে একের পর এক শিল্প বন্ধ। নতুন শিল্প আসার রাস্তাও বন্ধ হয়ে গেছে।অথচ একদিন ভিন রাজ্য থেকে মানুষজন বাংলার কলকারখানায় কাজ করার জন্য আসতেন। আর আজ বাংলার লাখো মানুষ কাজের খোঁজে বাংলা ছেড়ে চলে যাচ্ছে। বাংলার মানুষের সঙ্গে অন্যায় কেন প্রশ্ন তোলেন মোদী। তিনি বলেন বাংলা ফের পরিবর্তনের জন্য প্রস্তুত। এবার আসল পরিবর্তন চাইছে বাংলার মানুষ। মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে নরেন্দ্র মোদীর কটাক্ষ, এবার পরাজয় স্বীকার করে নিন দিদি।

এবারের নির্বাচনে খেলা হবে স্লোগান মানুষের মুখে মুখে ঘুরছে, সেকথা স্মরণ করিয়ে মোদী বলেন,ভোট কোন খেলা নয়, গণতন্ত্র খেলা নয়। গণতন্ত্র হলো মানুষের সেবা উন্নয়ন করা। অথচ দিদি মানুষের সেবা করতে ভুলে গিয়েছেন। তৃণমূল কংগ্রেসের কর্মীরা তোলাবাজি করতেই ব্যস্ত। আর দিদি টাকা ছড়ানোর কথা বলে বাংলার মানুষকে অপমান করছেন। তিনি ভাবলেন কি করে যে টাকা দিয়ে বাংলা মানুষকে কেনা সম্ভব।সেইসঙ্গে ভাঙ্গা বাংলায় প্রধানমন্ত্রী বলেন, বাংলার মানুষ বিশ্বাসঘাতক কথার জবাব দেবে বাংলার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.