Thursday, August 5, 2021
Homeখবরপ্রচারের শেষ দিনে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় দিনভর শুনলেন জয় শ্রীরাম স্লোগান

প্রচারের শেষ দিনে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় দিনভর শুনলেন জয় শ্রীরাম স্লোগান

আমার বাংলা ওয়েব, নন্দীগ্রাম, ৩০ মার্চ :

২ এপ্রিল ভোট নন্দীগ্রামে। মঙ্গলবার ছিল প্রচারের শেষ দিন। আর শেষ দিনের প্রচারে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় শুনলেন জয় শ্রীরাম স্লোগান। তবে এদিন স্লোগান শুনে তিনি কোন প্রতিক্রিয়া দেননি।

নন্দীগ্রাম বিধানসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার মূল প্রতিপক্ষ বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামে প্রচারের জন্য রেয়াপাড়ায় বাড়ি ভাড়া নিয়েছেন তৃণমূল নেত্রী। মঙ্গলবার ছিল প্রচারের শেষ দিন। প্রচারের জন্য তিনি যখন রেয়াপাড়া থেকে ভাঙাবেড়ার দিকে যাচ্ছিলেন সেই সময় বিজেপি কর্মী সমর্থকেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন।

এদিন শেষ প্রচারে শুভেন্দু অধিকারীর সমর্থনে প্রচারে আসেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেই মতো রাস্তার দুধারে নেমেছিল মানুষের ঢল। সেই সময় টেঙ্গুয়া মোড় থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় যেতেই বিজেপি কর্মী সমর্থকেরা শুরু করেন জয় শ্রীরাম স্লোগান। পালটা তৃণমূল কংগ্রেসের কর্মীরাও খেলা হবে গান বাজিয়ে স্লোগান দিতে থাকে। পরিস্থিতি সামাল দেয় পুলিশ। শুধু টেঙ্গুয়া মোড় নয় রেয়াপাড়া, মহম্মদপুর বাজার, টেঙ্গুয়া মোড়, বলরামপুর সব জায়গাতেই এদিন তৃণমূল নেত্রীর কনভয় দেখা মাত্রই বিজেপি কর্মীরা জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন। এদিন অবশ্য তৃণমূল নেত্রী এদিন সেই স্লোগানে গুরুত্ব না দিতে এগিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

RELATED ARTICLES

সাম্প্রতিক খবর

মন্তব্য